1. [email protected] : News room :
ভোলাহাটে মুক্তিযুদ্ধের স্মৃতিকথা নিয়ে আলোচনা সভা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

ভোলাহাটে মুক্তিযুদ্ধের স্মৃতিকথা নিয়ে আলোচনা সভা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,ভোলাহাট:


মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সম্ভাবনার ভোলাহাট নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে মুক্তিযুদ্ধের স্মৃতিকথা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলা-মুক্তিযোদ্ধা-কমপ্লেক্স ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্ভাবনার ভোলাহাটের আহবায়ক ও ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসার ডাঃ মোঃ হাসান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার সমর কুমার পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মর্তা(ওসি) মাহবুবুর রহমান ও মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদ রানা।

এ সময় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরুল হক, মোঃ মনিরুদ্দিন মুন্টু, বীর মুক্তিযোদ্ধা মোঃ আফসার হোসেন, মোঃ একরাম হোসেন, মোঃ তৈমুর রহমানসহ নারী মুক্তিযোদ্ধাগণ ১৯৭১ সালে ভোলাহাট উপজেলায় মুক্তিযুদ্ধের জড়িয়ে থাকা স্মৃতি কথা তুলে ধরেন। এতে উপজেলার মুক্তিযোদ্ধাগণ, সম্ভাবনার ভোলাহাটের সদস্য ও বিভিন্ন স্কুল -কলেজের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বক্তারা-স্বাধীনতার ৫০ বছর পরে এমন আলোচনা সভার আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। এধরনের আলোচনা বারবার হোক তারা এই প্রত্যাশা করেন তারা । বক্তরা আরও বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এ ধরনের আলোচনার কোন বিকল্প নেই।

শেষে মধুমতি গ্রুপের সৌজন্যে উপজেলার ১১৫জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা উপহার তুলে দেওয়া হয়।

 


জামিল/ভোলাহাট/এস এস

81Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর