1. [email protected] : News room :
ভারতীয় সমর্থকদের ফাইনালের টিকিট ফেরত দিতে বললেন নিশাম - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

ভারতীয় সমর্থকদের ফাইনালের টিকিট ফেরত দিতে বললেন নিশাম

  • আপডেটের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০১৯
CHRISTCHURCH, NEW ZEALAND - FEBRUARY 16: James Neesham of New Zealand reacts during Game 2 of the One Day International series between New Zealand and Bangladesh at Hagley Oval on February 16, 2019 in Christchurch, New Zealand. (Photo by Kai Schwoerer/Getty Images)

লালসবুজের কণ্ঠ স্পোর্টস ডেস্ক:

দ্বাদশ বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত- এমনটি ধারণা ছিল ক্রিকেট বোদ্ধাদের; ফলে ইংল্যান্ডে বসবাসরত ভারতীয় সমর্থকরা আগেই ফাইনালের টিকিট কেটে রেখেছিলেন (৪১ শতাংশ টিকিট তাদের হাতেই)। কিন্তু সবাইকে হতাশ করে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে সেমি থেকেই বিদায় নেয় দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ফাইনালে খেলবে নিউজিল্যান্ড-ইংল্যান্ড; যেহেতু ভারত নেই; তাহলে অগ্রিম কেটে রাখা ভারতীয় সমর্থকদের টিকিটগুলোর কী হবে? বা ফাইনালে যদি ভারতীয় ভক্তরা খেলা দেখতে না আসে তবে যে মাঠ থাকবে ফাঁকা! এমন পরিস্থিতিতে কিউই তারকা জিমি নিশাম ভারতীয় সমর্থকদের অনুরোধ করেছেন, ফাইনাল দেখতে না আসলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দেওয়া হয়। তাতে টিকিট না পাওয়া নিউজিল্যান্ড বা ইংল্যান্ডের সমর্থকেরা মাঠে বসে ফাইনালের আমেজ উপভোগ করতে পারবেন।

রবিবার (১৪ জুলাই) ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ফাইনাল ম্যাচ। গ্যালারি ফাঁকা থাকার সম্ভাবনাই বেশি এই উত্তেজনাকর ম্যাচে। ৪১ শতাংশ টিকিট নিয়ে ভারতীয় সমর্থকরা যদি খেলা দেখতে নাই আসে তাহলে তো বিষয়টা খুব খারাপই দেখায়; নিশাম তাই টুইটারে ভারতীয় সমর্থকদের আহ্বান করেছেন, তারা যদি ম্যাচ দেখতে না আসেন, তাহলে যেন টিকিটগুলো আইসিসির কাছে ফেরত দিয়ে দেন।

ভারতীয় সমর্থকরা এখন ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে না গেলে গ্যালারি ফাঁকা পড়ে থাকার সম্ভাবনা রয়েছে। তবে যারা ক্রিকেট ভালোবাসে তাদের মধ্যে কেউ কেউ ভারত না থাকলেও ফাইনাল উপভোগ করতে স্টেডিয়ামে যেতেও পারে। অনেকেই আবার লাভের কথা চিন্তা করে ইংলিশ কিংবা নিউজিল্যান্ডের সমর্থকদের কাছে টিকিট বিক্রি করে দিতে পারে। তাই বলা যায়, স্টেডিয়াম ফাঁকা থাকবে নাকি ভরে উঠবে তা অনেকটাই এখন নির্ভর করছে ভারতীয়দের ওপর। যেটাই হোক সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা ক্রিকেটের স্বার্থে গ্যালারি ফাঁকা না থাকুক।

45Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর