1. [email protected] : News room :
বড়লেখা-জুড়ীর মানুষ বিনামূল্যে অক্সিজেন সেবা পাবে - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

বড়লেখা-জুড়ীর মানুষ বিনামূল্যে অক্সিজেন সেবা পাবে

  • আপডেটের সময় : রবিবার, ২৩ মে, ২০২১
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, বড়লেখা


ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের উদ্যোগে মৌলভীবাজারের জুড়ী-বড়লেখায় ফ্রী হিউম্যান সার্ভিস অক্সিজেন সেবা কার্যক্রম চালু হয়েছে।
রবিবার (২৩ মে) দুপুরে জুড়ী বাজারের একটি হল রুমে আয়োজনে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন এস এম জাকির হোসাইন।
জানা যায়, এই অক্সিজেন সিলিন্ডারগুলো নিতে হলে রেজিস্টার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখাতে হবে। আপাতত ৬ টি সিলিন্ডার দিয়ে শুরু হয়েছে ফ্রি সার্ভিস। প্রয়োজনীয়তা বাড়লে ধীরে ধীরে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে।
এস এম জাকির হোসাইন বলেন, করোনার এই মহামারীর সময় আমাদের পার্শবর্তী দেশ ভারতে দেখেছি অক্সিজেনের জন্য মানুষের হাহাকার। দেশের বিভিন্ন জায়গায় দেখেছি অনেকে ফ্রি অক্সিজেন সেবা শুরু করেছে। আমরাও জুড়ী-বড়লেখায় এই প্রথম এই সেবাটি চালু করলাম। আমি জুড়ী বড়লেখার সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানাবো, আমাদের কেউ যদি করোনা আক্রান্তসহ যে কোনো রোগাক্রান্ত হন আমাদেরকে অবগত করবেন। আমরা আপনাদের কাছ পৌছে দিবো। এছাড়াও বলেন, সমাজের সকল বিত্তবান ও প্রভাসী ভাইদেরকে অনুরোধ করবো আপনারা আপনাদের সামর্থ অনুযায়ী তরুনদেরর সংগঠন ” ফ্রী হিউম্যান সার্ভিস” নামক অক্সিজেন সেবায় সহযোগিতা করবেন।
এসময় উপস্থিত ছিলেন- পৌরসভার প্যানেল মেয়র রেহান পারভেজ রিপন, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক কয়েস আহমদ, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি হুমায়ুন রশিদ রাজি, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, যুবলীগের সহ সম্পাদক ইকবাল খান, ঢাবি ছাত্রনেতা মারুফ খান শাহীন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রাজিব বৈদ্য রাজু, সাইদুর রহমান, কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তাপশ দাশ প্রমূখ।
মাহিন/শ্রুতি 
77Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর