1. [email protected] : News room :
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আমতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়নগর থানার (ওসি) মো. আতিকুর রহমান।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন প্রাইভেট কারচালক মো. বিল্লাল হোসেন (৩২)। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার কোম্পানীগঞ্জের বড়আলমপাড়া এলাকার মো. মন্টু মিয়ার ছেলে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, সকালে একটি পণ্যবোঝাই ট্রাক মহাসড়কে দাঁড়ানো ছিল। এ সময় সিলেট অভিমুখী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারচালক ও আরেকজন আরোহী মারা যান।

তিনি আরো বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। এ দুর্ঘটনায় আহত হন আরো চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। আহত বাকি তিনজনের অবস্থাও আশঙ্কাজনক।


ডেস্ক/লালসবুজের কণ্ঠ/হাবিবা

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর