1. [email protected] : News room :
বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ: ভাইকে কুপিয়ে হত্যা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ: ভাইকে কুপিয়ে হত্যা

  • আপডেটের সময় : শনিবার, ১৪ মার্চ, ২০২০

কুমিল্লা সংবাদদাতা:
কুমিল্লার দেবিদ্বারে স্কুলছাত্রী ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সালিশ বৈঠকে ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল আউয়াল (৩০) ওই গ্রামের ধনু মিয়ার ছেলে এবং ঘাতক আসলাম (২২) একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

এ ঘটনায় আরও অন্তত ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

উত্ত্যক্তের শিকার স্কুলছাত্রীর বাবা জানান, তার মেয়ে এ বছর স্থানীয় গঙ্গামণ্ডল রাজ ইন্সটিটিউশন থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার আগে থেকেই আসলাম তার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান অফিসে একাধিকবার অভিযোগ দেয়া হয়।

বৃহস্পতিবার সকালে তার মেয়ে পাশের কালিকাপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখানে গিয়েও আসলাম তাকে উত্ত্যক্ত করলে নানার বাড়ি থেকে সে মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জে খালার বাসায় চলে যায়।

পরে আসলাম তাকে খুঁজে না পেয়ে বাড়িতে এসে তাকে কোথায় লুকিয়ে রাখা হয়েছে জানতে চায়। তাকে বের না করে দিলে পরিবারের সবাইকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়। বিষয়টি ছাত্রীর বাবা এলাকার গণ্যমান্য লোকদের জানিয়ে রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের দোকানের সামনে সালিশ বৈঠক ডাকেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সালিশে ওই ছাত্রীর চাচাতো ভাই আউয়াল বোনকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করার প্রতিবাদ করলে আসলামসহ তার ১০-১২ জন সহযোগী উত্তেজিত হয়ে ওই ছাত্রীর স্বজনদের এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে ছুরি দিয়ে আউয়ালের ঘাড়ে আঘাত করে আসলাম। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ বিষয়ে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, আউয়ালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আসলামের বাবা ছিদ্দিকুর রহমান ও বড় ভাই আকিজকে আটক করা হয়েছে। আসলামসহ জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে।

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর