1. [email protected] : News room :
বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০

পাবনা প্রতিনিধি:
পাবনার বেড়া উপজেলার শেখপাড়ায় বাসা বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৬ জনের মধ্যে আবু শেখ (৪৫) ও তার পুত্র কালাম শেখ (৩৪) গত ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে মারা গেছেন।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশিচত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে আবু শেখ (৪৫) ও সোমবার সকালে তার ছেলে কালাম শেখ (৩৪) মারা গেছেন। তাদের লাশ স্বজনরা নিজ এলাকায় রওনা হয়েছেন।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল স্থানীয় গ্যাস ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনের দোকান থেকে এক সিলিন্ডার গ্যাস নিয়ে বাসায় সংযোগ দেওয়ার সময় আগুল ধরে যায়। পরে সিলিন্ডারটি বিষ্ফোরণ হলে ঘটনাস্থলেই দোকানদার জাহাঙ্গীর হোসেন, বাড়ির মালিক আবু শেখ, তার ছেলে কালাম শেখ, কালু শেখ, প্রতিবেশি আলহাজ্ব শেখ ও নিতি নামের এক শিশু অগ্নিদগ্ধ হয়। ঘটনার দিন প্রথমেই তাদের সবাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা দেয়ার পর আবু শেখ ও তার পুত্র কালাম শেখকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়।

25Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর