1. [email protected] : News room :
বেপরোয়া মটরসাইকেল চালানোর অপরাধে ৩ শিক্ষার্থীকে জরিমানা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

বেপরোয়া মটরসাইকেল চালানোর অপরাধে ৩ শিক্ষার্থীকে জরিমানা

  • আপডেটের সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০


ঝিনাইদহঃসংবাদদাতা
এসএসসি পরিক্ষা কেন্দ্রের অভ্যান্তরে বেপরোয়া মটরসাইকেল চালানোর অপরাধে এক পরিক্ষার্থী সহ ৩ ছাত্রকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এরা হলো-মোচিক বিদ্যালয়ের পরিক্ষার্থী সাগর (১৭), শহরের ঢাকালে পাড়ার সাজিদ (১৫) ও হৃদয় (১৬)।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ঝিনাইদেহর কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট সূবর্ণা রানী সাহা সরকারী নলডাঙ্গা ভ’ষন স্কুল কেন্দ্রে এক মোবাইল কোট পরিচালনা করে ওই শিক্ষার্থীদের জরিমানা করেন।

এ সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ ও থানার এস আই আবুল খায়ের উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালত সুত্রে জানায়, বুধবার সকালে সরকারী নলডাঙ্গা ভূষণস্কুল কেন্দ্রে এসএসসির আইসিটি পরিক্ষা চলছিল। এ সময়ে পরিক্ষার্থী সাগর তার দুই বন্ধুকে নিয়ে কেন্দ্রের সন্মুখেই বেপরোয়া মটর সাইকেল চালাচ্ছিল।

কেন্দ্রে উপস্থিত ইউএনও সূবর্ণা রানী সাহা এ দৃশ্য দেখে তাৎক্ষনিক নির্দ্দেশ দিলে পুলিশ মটর সাইকেল সহ ওই ৩ শিক্ষার্থীকে আটক করে। এ সময় সেখানে ভ্রাম্যমান আদালত করে প্রত্যেক শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালতে উপস্থিত ওই ছাত্রদের অভিভাবকগন তাদের সন্তানরা প্রাপ্তবয়স্ক না হওয়া পর্ষন্ত মটরসাইকেল চালাবেনা বলে ইউএনওর কাছে মৌখিক ভাবে অঙ্গিকার করেন।

25Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর