1. [email protected] : News room :
বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেটের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, চাঁদপুর


চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। রবিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার দেইচর গ্রামে মরহুমের নিজ বাড়িতে ফরিদগঞ্জ থানা পুলিশের একটি সুসজ্জিত দল তাঁর কফিনে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বাহার মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদ উল্যাহ তপদার, সাবেক ডেপুটি কমান্ডার সারোয়ার আলম। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরবর্তিতে বিকেল সাড়ে ৪টায় মরহুমের নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদ বার্ধক্যজনিত রোগের চিকিৎসারতবস্থায় ঢাকা মিটফোর্ড হাসপাতালে ১৮ এপ্রিল রবিবার ভোর ৫টায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে…….রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদের মৃত্যুতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনগভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


মাসুদ/চাঁদপুর/হাবিবা

9Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর