1. [email protected] : News room :
বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা

  • আপডেটের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
ফাইল ছবি

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে ইমন আলী (২০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারিপাড়া গ্রামে গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ইমন।

স্থানীয় কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত যুবক উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারিপাড়া গ্রামের জামছের আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, ঢাকায় একটি আইসক্রিম কারখানায় কাজ করতেন ইমন আলী। করোনাকালে তিনি বাড়ি চলে আসেন। কিছু দিন ধরে বিয়ের জন্য তিনি তার বাবাকে বললে পার্শ্ববর্তী গ্রামে মেয়ে দেখে বিয়ের কথা পাকাপাকি করা হয় এবং আগামী বছর বিয়ের দিন ঠিক করেন তার বাবা। কিন্তু এখনই বিয়ে দিতে হবে, এমন চাপ সৃষ্টি করলে তার বাবা অসম্মতি জানান। এতে অভিমান করে মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় বাড়ির পাশের বাগানে গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, বুধবার (২৭ অক্টোবর) সকাল ৭টার দিকে প্রতিবেশী এক নারী বাগানে গেলে ইমনকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করেন। পরে এলাকাবাসী পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিয়ে না দেওয়ায় ছেলে আত্মহত্যা করেছে এলাকাবাসী এমনই তথ্য দিয়েছেন। তবে লাশের ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 


লালসবুজের কণ্ঠ/এসএস

7Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর