1. [email protected] : News room :
বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেটের সময় : সোমবার, ৯ মে, ২০২২
ফাইল ছবি

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, কুড়িগ্রাম:


কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজলোর কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে।

ধর্ষণের শিকার ওই কলজেছাত্রী বিয়ের দাবিতে ধর্ষকের বাড়িতে অবস্থান নিলে জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে পুলিশ জানতে পেরে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় ওই কলজেছাত্রী বাদী হয়েছে ফুলবাড়ী থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করছেনে।

মামলা সূত্রে যানা গেছে উপজলোর কাশপিুর ইউনিয়নের কাশিয়াড়ী এলাকার সাইফুর রহমানরে ছেলে মামুন সরকাররে সঙ্গে স্থানীয় মহাবদ্যিালয়ে অধ্যয়নরত অবস্থায় পরিচয় হয় পরিচয়ের সুযোগে মামুন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কলজেছাত্রীর বোনের বাড়িতে গত (২৫ এপ্রলি) জোরর্পূবক একাধিকবার ধর্ষণ করে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে মামুন অন্যত্র বিয়ে করে। প্রেমিকের বিয়ের খবর পেয়ে পরে বিয়ের দাবিতে মামুনরে বাড়ীতে গত শনিবার সকালে বিয়ের দাবিতে অনশন যায়।

বিষয়টি স্থানীয়ভাবেব মীমাংসা করতে না পেরে জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে ফুলবাড়ী থানা পুলশি রোববার ভোরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) ফজলুর রহমান জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০১।তাকে পরীক্ষার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

 


হৃদয়/কুড়িগ্রাম/এস এস

 

7Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর