1. [email protected] : News room :
বিয়ের আগেই সড়কে ঝরল প্রাণ তরুণীর - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

বিয়ের আগেই সড়কে ঝরল প্রাণ তরুণীর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


চাঁদপুরের ফরিদগঞ্জে দ্রুতগামী ট্রলির চাপায় পল্লীবিদ্যুতের এক কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরের দিকে ফরিদগঞ্জ পৌরসভার স্মৃতি চত্বরের সামনে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহত তৃষা কর্মকার (২৩) চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২, চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কর্মস্থলের পাশের সড়কে দাঁড়িয়ে ছিলেন তৃষা কর্মকার। এ সময় দ্রুতগামী একটি ট্রলি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হলে আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তৃষা কর্মরকারকে মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুর্ঘটনার জন্য দায়ী ট্রলি আটকের চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে তার চালককেও খোঁজা হচ্ছে।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রতিশ্বর কর্মকারের মেয়ে তৃষা কর্মকার। চাঁদপুর সরকারি কলেজ থেকে সম্প্রতি স্নাতকোত্তর পাস করেন তিনি।

পরে কয়েক মাস আগে পল্লীবিদ্যুৎ সমিতিতে যোগ দেন। তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার সানকিসাইর গ্রামে। এক ভাই দুইবোনের মধ্যে তৃষা কর্মকার ছিলেন সবার ছোট। কিছু দিন পরেই তার বিয়ে হওয়ার কথা ছিল।

 


লালসবুজের কণ্ঠ/সোহান

 

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর