1. [email protected] : News room :
বিয়ের প্রলোভনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

রাজশাহী প্রতিবেদক


সিরাজগঞ্জে বিয়ের প্রলোভনে প্রবাসী চাচাতো ভাইয়ের স্ত্রীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের পাশাপাশি ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননীর নিকট থেকে প্রায় কয়েক লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ব্যবসায়ী সাইদুল ইসলামের বিরুদ্ধে।

গত ৯ জুলাই শনিবার রাত ১২টায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ি গ্রামে প্রবাসী আলমগীর হোসেনের স্ত্রীর ঘরের মধ্যে আপত্তিকর অবস্থায় তাদের দুইজনকে আটক করে প্রবাসীর বড় ভাই জাহাঙ্গীর হোসেন। অভিযুক্ত সাইদুল ইসলাম একই গ্রামের মৃত অমূল্য ইসলামের ছেলে এবং স্থানীয় ভাংড়ি ব্যবসায়ী। এই ঘটনায় অভিযুক্ত সাইদুল ইসলাম পলাতক রয়েছে।

সরেজমিনে গেলে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ি গ্রামে প্রবাসী আলমগীর হোসেনের বড়ভাই জাহাঙ্গীরসহ বাড়ির সদস্যরা অভিযোগ করে বলেন, প্রায় ৭ বছর পূর্বে আলমগীর হোসেন বিদেশ যাওয়ার পর থেকেই একই গ্রামের ভাংড়ি ব্যবসায়ী সাইদুল ইসলামের সাথে তার পরিচয় হয়। এরপর সাইদুলের সাথে মোবাইলে কথা বলার একপর্যায়ে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে সাইদুল বিয়ের কথা বলে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে তাকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে সাইদুল ইসলাম।

প্রবাসীর স্ত্রী অভিযোগ করে বলেন, আমার সাথে প্রেমের নামে প্রতারণার ফাঁদ পেতে আমার স্বামীর বিদেশ থেকে পাঠানো কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে সাইদুল। টাকা ফেরত চাওয়ায় গত ৯ জুলাই রাতে সাইদুল ইসলাম আমার ঘরে আসলে পরিবারের সদস্যরা সাইদুলকে হাতে নাতে ধরে ফেলে। রাতেই সাইদুলের পরিবারের লোকজন প্রভাব খাটিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

অভিযুক্ত ভাংড়ি ব্যবসায়ী সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মোমিন জানান, ওই প্রবাসীর স্ত্রীর অভিযোগ সত্য। ধর্ষণ ও প্রতারণার অভিযোগে অভিযুক্ত সাইদুল ইসলামের কঠিন বিচার হওয়া উচিত।

সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। আপনার মাধ্যমে জানতে পারলাম। আমি বিষয়টি শুনে আপনাকে জানাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, থানায় এরকম কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

টিআর/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর