1. [email protected] : News room :
বাড়ি দখলের খবর সংগ্রহ গিয়ে হামলার শিকার দুই সাংবাদিক - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

বাড়ি দখলের খবর সংগ্রহ গিয়ে হামলার শিকার দুই সাংবাদিক

  • আপডেটের সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


হবিগঞ্জের বানিয়াচংয়ে ভূ-পর্যটক রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সদরের বিদ্যাভূষণ পাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত সাংবাদিকরা হচ্ছেন- বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অ্যাসাইনমেন্ট এডিটর রাজীব নূর ও হবিগঞ্জ সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার তৌহিদ মিয়া। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত সাংবাদিক রাজীব নূর জানান, বানিয়াচংয়ের ভূ-পর্যটক রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের তথ্য সংগ্রহ করতে স্থানীয় সাংবাদিক তৌহিদ মিয়াকে সঙ্গে নিয়ে ওই এলাকায় যান। এসময় বাড়িটির দখলদার ওয়াহিদ মিয়া লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা করেন। তখন রাজিব নূরের ক্যামেরা ছিনিয়ে নিয়ে ছবি মুছে ফেলেন।

তিনি বলেন, লাঠিসোটায় আমার আঘাত খুব মারাত্মক নয়। তবে মারাত্মক হতে পারতো। ইট নিয়ে আমার সঙ্গীর ওপর হামলা করা হয়েছে। একটুর জন্য তিনি রক্ষা পেয়েছেন। আমরা বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে থানায় মামলা করতে যাবো।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের হবিগঞ্জ জেলা প্রতিনিধি রাসেল চৌধুরী জানান, রাজিব নূরের ওপর হামলার প্রতিবাদে হবিগঞ্জ প্রেস ক্লাবে রাতে প্রতিবাদ সভার আহ্বান করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাননি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর