1. [email protected] : News room :
বাসের টিকিট কাটতে গিয়ে আটক ১১ রোহিঙ্গা - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

বাসের টিকিট কাটতে গিয়ে আটক ১১ রোহিঙ্গা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


পঞ্চগড়ে ৬ শিশুসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় শহরের হানিফ বাসের কাউন্টার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজারের পেশকারপাড়া বাজার ঘাট এলাকার মো. কবির হোসেন (২১), তার স্ত্রী জোবায়দা বেগম (২০), মেয়ে সুমাইয়া (১) কুতুপালং ক্যাম্পের মো. ফয়জুল ইসলাম (৩৯) তার স্ত্রী রেনু আরা বেগম (৩০), তাদের পাঁচ সন্তান দ্বীন ইসলাম (১৫), উম্মে হাবিবা (১২), উম্মে কুলসুম (৯) উম্মে হারেজা (৬) ও নজরুল ইসলাম (৪) এবং ফয়জুলের চাচাতো ভাই আবু তাহের (২০)।

পুলিশ জানায়, দুই রোহিঙ্গা পরিবারের ৬ শিশুসহ ১১ জন পঞ্চগড় থেকে কক্সবাজারের কুতুপালং ক্যাম্পে যাওয়ার উদ্দেশ্যে পঞ্চগড় শহরের হানিফ কাউন্টারে টিকিট কাটতে আসে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। পুলিশের ধারণা তারা রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে পঞ্চগড়ে বস্তি গড়ে তুলেছিল। পরে তারা সবাই কক্সবাজারে যাওয়ার জন্য হানিফ বাসের কাউন্টারে যায়।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, তারা পঞ্চগড় থেকে কক্সবাজার কুতুপালং ক্যাম্পে যাওয়ার জন্য টিকিট কাটতে শহরের হানিফ কাউন্টারে যায়। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে আটক রোহিঙ্গাদের কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর