1. [email protected] : News room :
বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ-গর্ভপাতের অভিযোগ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ-গর্ভপাতের অভিযোগ

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ”


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিপন হাওলাদার তুফানের (৩৭) বাড়ি মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী।

মামলায় ভুক্তভোগীর মা উল্লেখ করেন, তাঁর বড় মেয়ে গত ১৪ ফেব্রুয়ারি তাঁকে জানায়, তার (মেয়ের) মাসিক প্রায় তিন মাস যাবৎ বন্ধ আছে ও মাঝে মাঝে বমি হয়। বিষয়টি শুনে ফার্মেসি থেকে বেবি কুইক টেস্ট কীট এনে পরীক্ষা করে তিনি জানতে পারেন, তাঁর মেয়ে গর্ভবতী। পরে তাঁর মেয়ে তাঁকে জানায়, সে বিছানায় মাঝে মাঝে তার বাবাকে দেখেছে ও একদিন রাতে তার বাবা জোরপূর্বক মেলামেশা করছে। সে জেগে গেলে তার বাবা তাকে মারধর করে বেরিয়ে আসে। এ ভাবে তার বাবা প্রায় ৪ মাস তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে।

ভুক্তভোগীর মা বিষয়টি তাঁর আত্মীয়-স্বজনকে জানাতে চাইলে তাঁর স্বামী জোরপূর্বক গত ১৫ ফেব্রুয়ারি আল্ট্রাসনোগ্রাম করিয়ে দেখতে গর্ভধারণের প্রায় ১২ সপ্তাহ অতিক্রম করেছে। তখন তিনি ডাক্তারের সঙ্গে পরামর্শ করে জোরপূর্বক তাঁর মেয়ের গর্ভপাত ঘটান।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি মশিউর।


লালসবুজের কণ্ঠ/এস এস

19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর