1. [email protected] : News room :
বানারীপাড়ায় ওসি হেলাল উদ্দিনের বিদায় সংবর্ধনা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

বানারীপাড়ায় ওসি হেলাল উদ্দিনের বিদায় সংবর্ধনা

  • আপডেটের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

বরিশাল প্রতিনিধি;


বরিশালের বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিনের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুলাই শনিবার রাত ৮টায় থানা চত্বরে বানারীপাড়া থানার সাবেক ওসি মো. জিয়াউল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন। জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়াও বক্তৃতা করেন সংবর্ধিত বিদায়ী ওসি মো. হেলাল উদ্দিন,ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র অধ্যাপক এমাম হোসেন,আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক,আবুল কালাম বালী ও সেলিম বেপারী,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক এম.মিজানুল ইসলাম,বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মনিরুজ্জামান আশরাফী,নারী কাউন্সিলর ডেইজী বেগম,বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কাওসার হোসেন,কেএম শফিকুল আলম জুয়েল,প্রভাষক মামুন আহম্মেদ,ইলিয়াস শেখ,জাহিন মাহমুদ,বেল্লাল হোসেন ও স্বপন মাঝি,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী ও ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সদস্য রুবেল বেপারী, বানারীপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভ,ব্যবসায়ী দুলাল হোসেন, ত্রিনাথ পোদ্দার প্রমুখ। প্রসঙ্গত পুলিশ ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিনকে বানারীপাড়া থানা থেকে বরিশাল ডিএসবিতে বদলী করা হয়েছে।


রাহাদ/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর