1. [email protected] : News room :
বাগেরহাটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

বাগেরহাটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেটের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, বাগেরহাট:


বাগেররহাটের মোংলা ও মোরেলগঞ্জে বুধবার আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে মাল্যদান, আনন্দ মিছিল ও আলোচনা সভা।

মোড়েলগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে কাপুড়িয়া পট্টিতে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক। প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা ছরোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারুন অর রশিদ, আওয়ামীলীগ নেতা শহিদুজ্জামান সাবু, ইখতিয়ার হোসেন দিলাল, মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার,নান্টু সাহা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, মো.জালাল তালুকদার, পৌর যুবলীগ আহবায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম আরিফ, ও আমিনুল ইসলাম মিলন প্রমুখ।

এদিকে মোংলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পৃথক ভাবে পালিত হয়েছে। এ উপলক্ষে আজ ১১নভেম্বর ( বুধবার ) সকাল ১০ টায় মোংলা উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে মোংলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে কেককাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মোঃইস্রাফিল হাওলাদার।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি বাগেরহাট জেলা পরিষদের সদস্য বিরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন, মোংলা পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম মোংলা পৌর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, মোংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃইকবাল হোসেন, মোংলা পৌর যুবলীগের সভাপতি মোঃকবির হোসেনসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানের আয়েজন করা হয় এ সময় বাগেরহাট ৩ সাংসদ সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর সুস্থতা কামনায় দোয়া করা হয়।


লালসবুজের কণ্ঠ/হাবিবা

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর