1. [email protected] : News room :
বাগেরহাটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বাগেরহাটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

বাগেরহাট প্রতিনিধি:


বাগেরহাটের মোংলায় এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মোংলা পৌর শহরের শ্রমকল্যাণ সড়কের বাসিন্দা বাবুল হোসেনের মেয়ে বর্নালীর (২০) বিয়ে হয় মাদ্রাসা রোডের বাসিন্দা এনামুল খাঁনের ছেলে মহসিন খাঁনের সাথে।

শনিবার সকালে ঝগড়া-ঝাটি করে স্বামী মহসিন স্ত্রী বর্নালীকে ঘরে আটকে রেখে চলে যান। এরপর সকাল ১০টার দিকে মহসিন তার স্ত্রীর মোবাইল ফোন আনার জন্য শ্যালক/শালা জুবায়ের হোসেন মারুফকে (১৪) ওই ঘরে পাঠান। শ্যালক মারুফ বলেন, দুলা ভাই মহসিন আমাকে ফোন করে আমার বোনের মোবাইলটি এনে দিতে বলেন। তখন আমি বোনের বাসায় গিয়ে দেখি বাহির থেকে ঘরের দরজা দেয়া। পরে ঘরে ঢুকে দেখি আমার বোন রান্না ঘরের আড়ার সাথে গলায় দড়ি দেয়া অবস্থায় ঝুলে রয়েছে।

এ ঘটনার খবর পেয়ে মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল ও মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মহসিনকে জিজ্ঞাসাবাদ করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে বর্নালীকে বিয়ে করার কোন কাগজপত্র দেখাতে পারেনি মহসিন। পরে ঘটনাস্থল থেকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে পুলিশ মহসিনকে গ্রেফতার করে। এরপর সন্ধ্যায় বর্নালীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, বর্নালীকে আত্মহত্যার প্ররোচনায় স্বামী মহসিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর রবিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। লাশের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানিয়েছেন ওসি মনিরুল ইসলাম।

মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে এটি আত্মহত্যা, কারণ শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু আত্মহত্যার প্ররোচনাকারী স্বামী মহসিনকে গ্রেফতার করা হয়েছে। তারপরও বিয়ে ও এ আত্মহত্যার ঘটনা নিয়ে পরিবারসহ এলাকাবাসীর ভিন্ন-ভিন্ন মত থাকায় আরো অধিকতর তদন্ত শেষে পরর্বতীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


সুব্র ঢালী/এআর

14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর