1. [email protected] : News room :
বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ ঃ চাঁপাইনবাবগঞ্জ পৌর পর্যায়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আয়োজনে ও উপজেলা শিক্ষা অফিসের সহযোগিতায় মঙ্গলবার বিকেলে ডা. আ, আ, ম মেসবাহুল হক বাচ্চু ষ্টেডিয়ামে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।
পৌর পর্যায়ের বঙ্গমাতা চুড়ান্ত খেলায় পাঠানপাড়া ও নয়াগোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে খেলাটি গোলশুন্যভাবে শেষ হলে টাইব্রেকারের মাধ্যমে নিষ্পত্তি হয়। টাইব্রেকারে পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে নয়াগোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।
বঙ্গবন্ধু চুড়ান্ত খেলায় পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে একমাত্র গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে রানার আপ ও চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন, টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব ও সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা মো. তাশেম উদ্দিন, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মারুফুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
এ টুর্ণামেন্টে বালিকা পর্যায়ে ৪৯ টি প্রাথমিক বিদ্যালয় ও বালক পর্যায়ে ৪৯টি প্রাথমিক বিদ্যালয় অংশ নেয়।

50Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর