1. [email protected] : News room :
বগুড়ায় বনি হত্যার প্রধান আসামি গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

বগুড়ায় বনি হত্যার প্রধান আসামি গ্রেফতার

  • আপডেটের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২

রাজশাহী প্রতিবেদক:


বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী আল জামিউল বনি (২২) হত্যাকাণ্ডের প্রধান আসামি আরিফ শেখকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (২ জুলাই) রাত ১২টার দিকে রাজশাহীর নগরীর সাগরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (৩ জুলাই) দুপুর ১২টার দিকে র‍্যাবের দেওয়া প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম।

নিহত বনি শহরের মালতিনগর এমএস ক্লাব মাঠ এলাকার আনিছুর রহমানের ছেলে। তিনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি জামিউল স্বেচ্ছাসেবী হিসেবে সাইক্লিস্ট গ্রুপ, বিডি ক্লিন ও রক্তদান সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

গ্রেফতার আরিফ বগুড়া শহরের লতিফপুর কলোনি এলাকার আজিজ শেখের ছেলে। আরিফের বিরুদ্ধে অস্ত্র, মাদক, অবৈধভাবে জমি দখলসহ অনেকগুলো মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব-১২।

কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম জানান, গত ৩ জুন শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বনি তার বান্ধবীকে সঙ্গে নিয়ে শহরের কলোনি এলাকায় চাপ (এক ধরনের খাবার) খেতে যায়। তখন আরিফ তার বান্ধবীকে উত্ত্যক্ত করতে থাকে। প্রতিবাদ করলে বনির সঙ্গে আরিফের বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সে চড়াও হয়ে বনির মাথায় একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে বনিকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বনিকে মৃত বলে ঘোষণা করে। পরের দিন বনির বাবা সদর থানায় হত্যা মামলা দায়ের করে। র‍্যাব হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের ধরতে নজরদারি বৃদ্ধি করে।

নজরুল ইসলাম আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ স্বীকার করে যে, সে এবং তার সহযোগী সোহান মিলে আল জামিউল বনিকে ছুরিকাঘাত করে জখমের মাধ্যমে হত্যা করেছে। আরিফের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।


টিআর/এআর

65Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর