1. [email protected] : News room :
বগুড়ায় পুলিশকে মারধর করল ‘বখাটেরা’ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বগুড়ায় পুলিশকে মারধর করল ‘বখাটেরা’

  • আপডেটের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

রাজশাহী প্রতিবেদক


বগুড়ায় প্রকাশ্যে আব্দুল খালেক নামে এক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে ‘বখাটেরা’। এ সময় মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন তিনি। পরে তাঁর মোটরসাইকেলে ধারালো অস্ত্র দিয়ে ভাঙচুর করা হয়।

গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়ার চকলোকমান শ্যামলী মোড় এলাকায় হামলার শিকার হন আব্দুল খালেক। তিনি জেলা পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত।

বগুড়া শহরের বনানী পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাত হোসেন বলেন, ‘হামলা শিকার পুলিশ সদস্য আব্দুল খালেক রোববার বিকেলে চকলোকমান এলাকাতে দায়িত্ব পালন করছিলেন। শ্যামলী মোড় এলাকায় সাতজন বখাটে মদপান করে বেপরোয়াভাবে চলাচল করছিল। তাদের হাতে ধারালো অস্ত্রও ছিল। ওই সময় পুলিশ সদস্য আব্দুল খালেক তাদের সামনে গিয়ে দাঁড়িয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন। একপর্যায়ে বখাটেরা ক্ষিপ্ত হয়ে আব্দুল খালেকের ওপর চড়াও হয় এবং তাঁকে মারধর (কিল-ঘুষি) শুরু করে। ওই সময় নিজেকে বাঁচাতে আব্দুল খালেক মোটরসাইকেল ফেলে দৌঁড় দেন। পরে ধারালো অস্ত্র দিয়ে তাঁর মোটরসাইকেল ভাঙচুর করে বখাটেরা।’

তিনি জানান, ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারী পাঁচজনকে শনাক্ত করা হয়েছে। আর বাকি দুজন অজ্ঞাত।

বগুড়া কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সৈকত হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ সদস্যকে মারধর করা হলেও তিনি গুরুতর আহত হননি। জড়িতদের ধরতে অভিযান চলছে।

টিআর/স্মৃতি
1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর