1. [email protected] : News room :
বকেয়া বেতনের বিল পাসের জন্য ৩০ পার্সেন্ট ঘুষ"ধরা খেল হিসাবরক্ষণ কর্মকর্তা - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

বকেয়া বেতনের বিল পাসের জন্য ৩০ পার্সেন্ট ঘুষ”ধরা খেল হিসাবরক্ষণ কর্মকর্তা

  • আপডেটের সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯


লালসবুজের কণ্ঠ ডেস্ক:

ঘুষের ৫০ হাজার টাকাসহ দুদকের হাতে গ্রেফতার হিসাবরক্ষণ কর্মকর্তা শেরপুরে ঘুষের ৫০ হাজার টাকাসহ দুদকের হাতে গ্রেফতার হয়েছেন জেলা হিসাবরক্ষণ অফিসের এসএএস সুপারিনটেনডেন্ট (সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা) মো. ইউনুস মিয়া।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জেলা হিসাবরক্ষণ অফিসে দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এক অভিযানে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক হানিফ মিয়া তার দীর্ঘদিনের বকেয়া বেতনের প্রায় ১৬ লাখ টাকার একটি বিল দাখিল করেন জেলা হিসাবরক্ষণ অফিসে। ওই বিল পাসের জন্য অফিসের এসএএস সুপার মো. ইউনুস মিয়া তার দাবিকৃত ৩০ পার্সেন্ট ঘুষের টাকার মধ্যে প্রায় আড়াই মাস আগে ৪০ হাজার টাকা এবং আজ আরও ৫০ হাজার টাকা গ্রহণ করেন। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই অফিসে অভিযান চালায় দুদকের একটি দল।

অভিযানকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলমসহ স্থানীয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। আটক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর