1. [email protected] : News room :
ফেনীতে শ্বশুরবাড়ি থেকে মৌসুমি ফল কম দেয়ায় স্ত্রীকে পেটালেন স্বামী - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ফেনীতে শ্বশুরবাড়ি থেকে মৌসুমি ফল কম দেয়ায় স্ত্রীকে পেটালেন স্বামী

  • আপডেটের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


ফেনীর পরশুরামে শ্বশুরবাড়ি থেকে মৌসুমি ফল আম-কাঁঠাল কম দেয়ায় স্বামী এয়াকুব এর বিরুদ্ধে স্ত্রীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার বিকালে অভিযুক্ত এয়াকুবকে গ্রেফতার করেছে পরশুরাম থানা পুলিশ।

রোববার রাতে উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের সাতকুচিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতার এয়াকুব আলী সাতকুচিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

পরশুরাম থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, পাঁচ বছর আগে এয়াকুব আলীর সঙ্গে উত্তর চন্দনা এলাকার ফারজানা আক্তার সুমির বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলেসন্তান রয়েছে। কিছুদিন ধরে এয়াকুব তার স্ত্রীর পরিবারের কাছে চার লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন। এয়াকুব মাদকাসক্ত। রাতে নেশা করে এসে প্রায়ই স্ত্রী ফারজানাকে মারধর করতেন।

রোববার বিকালে ফারজানার বাবার বাড়ি থেকে মৌসুমি ফল আম, কাঁঠাল ও আনারস পাঠানো হয়। পরিমাণে কম দেয়া হয়েছে অভিযোগ এনে রাতে স্ত্রীকে রড দিয়ে পেটান এয়াকুব। এতে ফারজানা মারাত্মক আহত হন। তাৎক্ষণিক স্বজনরা তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত গৃহবধূ ফারজানা আক্তার জানান, এয়াকুব নিয়মিত মাদক সেবন করেন এবং প্রায়ই তাকে মারধর করেন। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ বসলেও তিনি সংশোধন হননি।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রোকসানা সুরাইয়া জানান, ফারজানার মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

পরশুরাম থানার ওসি খালেদ দাইয়ান জানান, স্ত্রীকে নির্যাতনের ঘটনায় এয়াকুবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর