1. [email protected] : News room :
প্রেমিকের সাথে ফোনে ঝগড়া; প্রেমিকার আত্মহত্যা  - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

প্রেমিকের সাথে ফোনে ঝগড়া; প্রেমিকার আত্মহত্যা 

  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নরসিংদী 


প্রেমিকের সাথে মোবাইল ফোনে ঝগড়ার পর প্রেমিকা আত্মহত্যা করেছে। শুক্রবার ৮ মার্চ রাত ৯ টায় নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সরকারচর গ্রামে ঘটনাটি ঘটেছে।

প্রীতি আক্তার (১৬) উপজেলার পারুলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম আবু বক্কর সিদ্দিক। গত তিন বছর যাবৎ জিহাদ নামে এক পুলিশ সদস্যের সাথে তার প্রেম বিনিময় চলছিল।
প্রেমিক জিহাদ রাজধানী ঢাকার বসুন্ধরা এলাকায় বসবাস করেন বলে জানা গেছে। তবে তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। দুজন দুজনকে ভালোবাসতো। প্রতিদিনের মতো গতকালও শুক্রবার তাদের মোবাইল ফোনে চলে কথোপকথন চলে।
মেয়েটির মা জানান, মোবাইল ফোনে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মেয়েটি তার নিজ কক্ষে চলে যায়। মেয়েটির বাবা মসজিদে তারাবি নামাজ আদায় করে বাসায় ফিরে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা খোলার চেষ্টা করেন। ব্যর্থ হয়ে উপরের ভ্যান্টিলেটর ভেঙে চাচাতো ভাই ভিতরে প্রবেশ করে দরজা খুলে দেয়। সাথে সাথে তার বাবা-মা ঘরে প্রবেশ করে দেখতে পায় তাদের মেয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে।
বিষয়টি পলাশ থানা পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে পুলিশ এসে মৃত অবস্থায় লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।
এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তদন্তের মাধ্যমে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
বোরহান/শ্রুতি 
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর