1. [email protected] : News room :
প্রেমিকের সঙ্গে গিয়ে গণধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী আটক ৩ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

প্রেমিকের সঙ্গে গিয়ে গণধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী আটক ৩

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ ডেস্ক”

হবিগঞ্জের চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে দশম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ৩ বখাটেকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে বুধবার বিকেলে গণধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আবুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), তার বন্ধু রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও একই গ্রামের নওশেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

জানা যায়, বুধবার দুপুরে মাধবপুর লোকনাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী তার প্রেমিকের সঙ্গে সাত ছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে যায়। এক পর্যায়ে বিকেলের দিকে ৬ বখাটে প্রেমিককে জোরপূর্বক আটকে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন স্কুলছাত্রীকে উদ্ধার করে। সন্ধ্যার দিকে তারা চুনারুঘাট থানায় মৌখিকভাবে অভিযোগ দিলে রাতেই অভিযান চালিয়ে ৩ অভিযুক্তকে আটক করা হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, আটককৃতদের রাতভর থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর