1. [email protected] : News room :
প্রেমিকের ঝুলন্ত লাশের পাশে কাঁদছিলো প্রেমিকা! - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

প্রেমিকের ঝুলন্ত লাশের পাশে কাঁদছিলো প্রেমিকা!

  • আপডেটের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


পরিবারের সাথে রাগারাগি করে প্রেমিক শিপন মালাকারের (১৭) সাথে পাহাড়ি এলাকা দিয়ে পার্শ্ববর্তী দেশ ভারতে পালাতে চেয়েছিলো প্রেমিকা এনি আক্তার (১৬)। কিন্তু গহীন জঙ্গলে ঘটলো ছন্দপতন। গহীন অরণ্যে হাটতে গিয়ে পা ফসকে টিলার নিচে পড়ে গেলে অজ্ঞান হয়ে যান প্রেমিকা। ভোরে যখন জ্ঞান ফিরে তখন তিনি উপরে উঠে শিপনের লাশ গাছের সাথে ঝুলতে দেখেন।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ভারতীয় সীমান্ত এলাকার জিরো পয়েন্ট এওলাছড়া পানপুঞ্জির গভীর জঙ্গল থেকে শনিবার (২৬ ডিসেম্বর) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের সময় নিহতের লাশের পাশে এনি আক্তারকে পাওয়া যায়। পুলিশ লাশের সাথে তাকেও উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত যুবক পার্শ্ববর্তী পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে। এনি আক্তার পৃথিমপাশা ইউনিয়নের কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে। তিনি আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম শ্রেণির ছাত্রী।

জানা যায়, শুক্রবার (২৫ ডিসেম্বর) থেকে শিপন মালাকার ও এনি আক্তার নিখোঁজ। তাদের পরিবার তাদেরকে খোঁজে না পেয়ে কুলাউড়া থানা পুলিশকে অবহিত করে। সকালে স্থানীয় লোকজন মারফত পুলিশ খবর পায় সীমান্তে জিরো পয়েন্টের কাছাকাছি এলাকায় যবকের লাশ ঝুলছে এবং পাশে বসে একটি মেয়ে কান্নাকাটি করছে।

কুলাউড়া থানার এসআই মহসিন তালুকদারসহ পুলিশ ঘটনাস্থলে যান। খবর পেয়ে তাদের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত শিপন ও এনিকে শনাক্ত করেন।

লাশের পাশে অবস্থানরত কিশোরী এনি আক্তার জানান, শিপনের সাথে তার ২ বছরের প্রেমের সম্পর্ক চলছিলো। ২৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে তিনি বাড়ি রাগ করে শিপন মালাকারের সাথে ঘর ছাড়েন। কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জি এলাকায় আসেন। ততোক্ষণে রাত নেমে আসে। গহীন অরণ্যে হাটতে গিয়ে তিনি পা ফসকে টিলার নিচে পড়ে যান। এতে তিনি অজ্ঞান হয়ে পড়ে। ভোরে যখন তার জ্ঞান ফিরে তখন তিনি উপরে উঠে শিপনের লাশ গাছের সাথে ঝুলতে দেখেন।

কুলাউড়া থানার এসআই মাহসীন তালুকদার জানান, লাশের গায়ে অন্য কোনো আঘাতের চিহ্ন ছিলো না। শিপনের পরণের সোয়েটার দিয়ে গলার সাথে ফাঁস লাগানো ছিলো। ধারণা করা হচ্ছে, ছেলেটি আত্মহত্যাই করেছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হবে।


ডেস্ক/লালসবুজের কণ্ঠ/হাবিবা

149Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর