1. [email protected] : News room :
প্রবীন সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা রাজার রাষ্টীয় মর্যাদায় দাফন - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

প্রবীন সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা রাজার রাষ্টীয় মর্যাদায় দাফন

  • আপডেটের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
ঠাকুরগাঁও প্রতিনিধি


ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও পীরগঞ্জের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আখতার হোসেন  রাজার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।সোমবার বিকালে পীরগঞ্জের ভেলাতৈড় উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম ও থানার ওসি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তাকে রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করা হয়। পরে পীরগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও তাঁর সহকর্মীরা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। জানাযা শেষে তাকে যৌদ্দ পীরর কবরস্থানে দাফন করা হয়।
ঠাকুরগাও-আসনের সাবেক সংসদ সদস্য ইয়াছিন আলী, কৃষক লীগ নেতা আবুল কালাম আজাদ, পৗর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুণ হক বিপ্লব, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রহীম খান, পৌর কমান্ডার নুরুজ্জামান, অধ্যক্ষ মহসিনুল হক বাবুল, উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি শাজাহান, কেন্দ্রীয় সিপিবি‘র নেতা কাফি রতন, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক অ্যাড. আবু সায়েম, সিপিবি‘র উপজেলা শাখার সভাপতি প্রভাত শমির শাহাজাহান, সম্পাদক মর্তুজা আলম, উপজেলা বিএনপি’র সহ সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, পীরগঞ্জ প্রেসক্লাবে সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ অন্যান্য সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তার দাফন কার্যে অংশ নেন।
এর আগে সকালে তাঁর মরদেহ ঠাকুরগাঁও প্রেসক্লাবে নেয়া হলে প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃকৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং জেলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।রাজা বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক সংবাদে জেলা সংবাদদাতা, ঠাকুরগাও প্রেসক্লাবের সভাপতি, কমিউনিস্ট পার্টি জেলা শাখার সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। রবিবার সকালে রাজধানীর কিডনি ফাউন্ডেশন হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি কিডনিজনিত রোগে ভুগছিলেন।
লিমন/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর