1. [email protected] : News room :
পুলিশের বেসে ছিনতাই কালে হাতে নাতে ধরা - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

পুলিশের বেসে ছিনতাই কালে হাতে নাতে ধরা

  • আপডেটের সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:
দীর্ঘদিন ধরে পুলিশের পোশাক পরিধান করে মহাসড়কের বিভিন্ন যানবাহনে ছিনতাই করে আসছিল একটি চক্র। গাড়ি থামিয়ে নিজেদের পুলিশ দাবি করে তারা হাতিয়ে নিত নগদ টাকাসহ মূল্যবান মালামাল।

শনিবার (৪ জানুয়ারি) বিকালে একইভাবে ছিনতাইকালে নারায়ণগঞ্জে শাহিন নামে ওই চক্রের এক সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তবে এ সময় তার অপর তিন সহযোগী কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

আটক শাহিনের কাছ থেকে দুইটি খেলনা পিস্তল ও দুইটি ওয়াকিটকি উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরের পর থেকেই ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এলাকায় দুটি মোটরসাইকেলে পুলিশের পোশাক পরিধান করা চারজন ব্যক্তি ঘোরাফেরা করতে থাকে। এক পর্যায়ে বিকাল ৩টার দিকে ফতুল্লা এলাকার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন স্থানে তারা একটি প্রাইভেট কারের গতিরোধ করে। এ সময় ওই প্রাইভেট কারে ছিনতাইয়ের চেষ্টা করলে চালক গাড়ি নিয়ে দ্রুত ভূঁইঘর এলাকার দিকে পালানোর চেষ্টা করেন। পরে পুলিশের বেশে থাকা ছিনতাইকারীরা প্রাইভেট কারটির পিছু নেয়। এ সময় প্রাইভেট কারটি গতি হারিয়ে অপর একটি গাড়িকে ধাক্কা দেয়।

পরে ঘটনাস্থলে স্থানীয় লোকজন ছুটে আসতে থাকলে ছিনতাইকারী চক্রের তিন সদস্য পালিয়ে যায়। তবে এ সময় স্থানীয়রা পুলিশের পোশাকে থাকা ছিনতাইকারী শাহিনকে আটক করে গণধোলাই দেয়।

14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর