1. [email protected] : News room :
পীরগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

পীরগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ঠাকুরগাঁও প্রতিনিধি:


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পমাল্য অর্পন করা হয়।

পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জীবনাদর্শের উপর আলোচনা ও কবিতা আবৃতি, রচনা, ৭ মার্চের ভাষন এবং চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, সহকারী কমিশনার(ভুমি) কামরুল হাসান সোহাগ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম,

জেলা পরিষদের সাবেক সদস্য সেতেরা হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ভারতি রানী রায়, পীরগঞ্জ সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ কৃষ্ণ মোহন রায়, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রাহীম খান, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নুরনবী চঞ্চল। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তরের ঋনের চেক বিতরন করা হয়। এদিকে উপজেলা আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শের কর্মীর ব্যানারে সকালে শহরের পূর্ব চৌরাস্তায় বঙ্গবন্ধু মুর‌্যালে পৃথক ভাবে পুস্পমাল্য অর্পন করা হয়।

আলোচনা সভা হয় আওয়ামীলীগের দলীয় কার্যালয় এবং পশ্চিম চৌরাস্তা পূরাতন বাস ষ্ট্যান্ডে। এছাড়াও দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন আলোচনা সভা ও দেয়া মাহফিলের অয়োজন করা হয়।


লিমন/এআর

41Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর