1. [email protected] : News room :
পীরগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

পীরগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, পীরগঞ্জ (ঠাকুরগাঁও)


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শাহানাজ পারভীন নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার উপদইল গ্রামে নিজ বাড়ির শয়ন ঘড় থেকে ঐ গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়।

শাহানাজ পারভীনের ভাই তৈমুর রহমান থানায় লিখিত ভাবে জানান, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার কৃষ্ণপুর গ্রামে আব্দুর ছাত্তারের মেয়ে শাহনাজের সাথে অনুমান ৮ বছর আগে পীরগঞ্জ উপজেলার উপদইল গ্রামের রিয়াজুলের ছেলে খায়রুল হকের বিয়ে হয়। কয়েক বছর ধরে খায়রুল রাজধানী ঢাকায় গাড়ী চালক হিসেবে কাজ করছে। দুই সন্তান সহ শাজনাজ উপদইলে স্বামীর বাড়িতে থাকত। বৃহস্পতিবার দুপুর থেকে শাহনাজকে খুজে পাওয়া যাচ্ছিল না। বাড়ির মেইন দরজায় তালা দেওয়া ছিল। এ খবর জানার পর শাজনাজের ভাই তৈমুরসহ অন্যান্য আত্মীয় স্বজন এবং খায়রুলের বাড়ির লোকজন ঐ দিন রাতে বাড়ির ভিতরে প্রবেশ করে দেখতে পায় শয়ন ঘড়ের দরজায়ও তালা দেওয়া আছে। পরে ঘড়ের দরজার তালা ভেঙ্গে ঘড়ের ভিতরে প্রবেশ করে দেখে শাহনাজ ঘড়ের তীরের সাথে ওরনা দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। তাৎক্ষনিক তাকে ফাঁস থেকে নামানো হয়। এর পর দেখা যায় শাহানাজ মারা গেছে।
এ ঘটনায় থানায় ইউডি মামলা হলে পরদিন শনিবার দুপুরে পুলিশ শাহনাজের মরদেহ উদ্ধার করে।
পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।
লাতিফুর/শ্রুতি 
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর