1. [email protected] : News room :
পাবিপ্রবিতে ছাত্রকে নির্যাতনের অভিযোগ, হাসপাতালে ভর্তি - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

পাবিপ্রবিতে ছাত্রকে নির্যাতনের অভিযোগ, হাসপাতালে ভর্তি

  • আপডেটের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ ছাত্রলীগের কয়েকজন যুবক। আহত ওই শিক্ষার্থী আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত নূরুল আমিন পাবিপ্রবির অর্থনীতি বিভাগের ১১ তম ব্যাচের (৩য় বর্ষ প্রথম সেমিষ্টার) ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

ওই বিভাগের সিনিয়র শিক্ষার্থী ওহিদুল ইসলাম বলেন, আমরা শোনার সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে আসি। তার মাথায় আঘাত করা হয়েছে। সে মাঝে মাঝেই অচেতন হয়ে পরছেন।

রাতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের ভাইস চ্যান্সেলরসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তারা এসে দেখে গেছেন। এ ঘটনার আমরা সুষ্ঠু বিচার দাবি করি।

তার সহপাঠীরা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ইতিহাস বিভাগের ১১ তম ব্যাচের অনিক পোদ্দার, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের ১১ তম ব্যাচ শাহ আলম, জহির রায়হান, ইমনসহ কয়েকজন তাকে রুম থেকে ডেকে হলের ছাদে নিয়ে যায়।

কিছুক্ষণ পরে তারাই আবার রুমে এসে দিয়ে যায় নূরুলকে। বিষয়টি আমরা জানার পর বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে রাত দেড়টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আহত নুরুল জ্ঞান ফিরে এলে এদের কয়েকজনের নাম বলেছেন। তারা আরো বলেন, হলের ডাইনিংয়ে খাবার নিয়ে নূরুল সম্প্রতি একটি স্ট্যাটাস দেন। এতে ক্ষুব্ধ হয়েই তারা তাকে মারপিট করেন।

তবে অনিক পোদ্দার মারপিটের বিষয়ে অস্বীকার করলেও রুম থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেন। একই সাথে হলের খাবার সংক্রান্ত কোনো বিষয়ে তাকে মারা হয়নি বলেও দাবি করেন। তবে একটি মিটিংয়ের জন্য কয়েকজন বন্ধুরা মিলে তাকে রুম থেকে ডেকে ছাদে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

পাবনা জেনারেল হাসপাতালের নাক কান গলা রোগ বিশেষজ্ঞ সার্জন ডা. মনিরুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থীর সম্ভবত কানের পর্দা ফেটে গেছে, তবে সুস্থ হতে কিছুটা সময় লাগবে। মাথায় আঘাতজনিত কারণে এমনটি হতে পারে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে আজ রবিবার একটি অনুষ্ঠান ছিল, তবুও বিষয়টি অবগত হওয়ার সাথে সাথেই আমরা হাসপাতালে গিয়েছি, খোঁজ খবর নিয়ে তার চিকিৎসার ব্যাপারে পদক্ষেপ নিয়েছি।

প্রথমত ছেলেটাকে রক্ষা করাই আমাদের মূখ্য বিষয়। তবে এ ঘটনায় তদন্ত কমিটি করা হবে, যারাই এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


লালসবুজের কণ্ঠ/তন্বী

44Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর