1. [email protected] : News room :
পাবনার চাটমোহরে আগুনে দু’টি ঘর পুড়ে ছাই - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

পাবনার চাটমোহরে আগুনে দু’টি ঘর পুড়ে ছাই

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

পাবনা প্রতিনিধি
পাবনার চাটমোহরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদড়া গ্রামের দু’টি বাড়িতে আগুন লেগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আজ মঙ্গলবার ভোর পাঁটচটার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে অন্তত ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

স্থানীয়রা জানান, ভোরে ওই গ্রামের দুলাল হোসেন মোল্লার ছেলে শুকুর আলী মোল্লার বসতঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এ সময় পের পেয়ে পরিবারের সবাই বাইরে বের হয়ে আসে। তার ঘরে থাকা এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন পাশের দুলাল হোসেন মোল্লার ঘরে ছড়িয়ে পড়ে।

তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে আগুনে নেভানোর চেষ্টা করে। চাটমোহর ফায়ার সার্ভিসে খবর দেয়া তারা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তার আগেই দু’টি টিনের ঘর, ঘরে থাকা নগদ টাকা, দু’টি ছাগল, পেঁয়াজ-রসুন, গো-খাদ্য, টিভি, ফ্রিজ সহ যাবতীয় আসবাবপত্র সম্পূর্ন ভস্মিভূত হয়েছে। এতে অন্তত ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

ক্ষতিগ্রস্থ শুকুর আলী জানান, আগুন আমাদের সবকিছু কেড়ে নিল। এখন কিভাবে আবার নতুন করে করবো কিছুই ভাবতে পারছি না। থাকবো কোথায়, কি খাবো ভাবতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছি।

চাটমোহর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মইনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে প্রায় সবকিছুই পুড়ে গেছে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনে সুত্রপাত হয়।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান বলেন, ঘটনা জানতে পেয়ে ওই বাড়ি পরিদর্শণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। পরবর্তীতে তাদের সহযোগিতা করা হবে।

আরিফ/পাবনা/এস এস

21Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর