1. [email protected] : News room :
পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


মৌলভীবাজারের কমলগঞ্জে পুকুরের পানিতে পড়ে শুভ আহমেদ (৮) ও মীম আক্তার (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৭ জুন) দুপুরে উপজেলার আদমপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত শিশুরা ভানুবিল গ্রামের দিনমজুর জব্বার মিয়ার মেয়ে এবং সম্পর্কে শ্যালক হয়।

স্থানীয় বাসিন্দা মামুন আহমেদ জানান, কান্দিগাঁও জিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুকুরের মাছ ধরতে সেচ পাম্প লাগিয়ে পানি নিষ্কাশন করছিলেন জব্বার মিয়া। এ সময় সেচের পানি একটি ডোবায় জমা হতে থাকে। পরিবারের সবার অগোচরে মামা ও ভাগনি মাছ ধরা দেখতে গিয়ে পার্শ্ববর্তী ডোবার পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা দেখে প্রথমে শিশু মীমকে উদ্ধার করে আদমপুরস্থ স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে শিশু শুভকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় পরে ডোবার পানিতে ভেসে থাকতে দেখেন তার আত্মীয়রা। তাৎক্ষণিক আত্মীয়-স্বজনরা দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। ঘটনার খবর শুনে শিশুটির বাবা জব্বার মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, সম্পর্কে ওরা মামা এবং ভাগিনা ছিলো। দু’জনই সাঁতার না জানায় পুকুরে ডুবে মারা গেছে।

 


লালসবুজের কণ্ঠ/সোহান

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর