1. [email protected] : News room :
পাকস্থলীতে ইয়াবা পাচার করতেন তারা - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

পাকস্থলীতে ইয়াবা পাচার করতেন তারা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


কুমিল্লায় পাকস্থলীতে করে ইয়াবা পাচারের সময় ২৪ হাজার পিস ইয়াবাসহ ৯ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আমতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লার র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন-কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরপাড়াতলা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে তোফায়েল আহমেদ (১৯), একই এলাকার মাজাহারুল ইসলামের ছেলে আশিকুল ইসলাম (১৯), ময়মনসিংহের পাগলা উপজেলার দত্তের বাজার গ্রামের আজিজুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম রিফাত (২২), পটুয়াখালী সদর উপজেলার পশুরবুনিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সোহেল (২১), নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পিজাহাতি গ্রামের কামরুল হাসানের ছেলে মিতুল হাসান মাহফুজ (২২), গাজীপুরের জয়দেবপুর উপজেলার আমবাগ (কোনাবাড়ী) গ্রামের মৃত মাসুদ ইসলামের ছেলে সিয়াম ইসলাম (১৯), ময়মনসিংহের পাগলা উপজেলার বাকশি (পাঠানবাড়ী) গ্রামের ফখরুদ্দিন পাঠানের ছেলে রিশাত পাঠান (২২), ময়মনসিংহের পাগলা উপজেলার নয়াবাড়ী গ্রামের আসাদ মিয়ার ছেলে গোলাপ (২২) ও ময়মনসিংহের পাগলা উপজেলার বাগশি গ্রামের রতন মিয়ার ছেলে সেলিম (২২)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর উপজেলার আমতলী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানান, পাকস্থলীতে করে তারা ঢাকায় ইয়াবা পাচার করছিলেন। তারা সবাই কলেজপড়ুয়া এবং মধ্যবিত্ত পরিবারের সন্তান। পরে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসকদের সহায়তায় তাদের পাকস্থলী থেকে ২৩ হাজার ৯৯০ পিসি ইয়াবা ট্যাবলেট বের করা হয়।

এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর