1. [email protected] : News room :
পর্ন ভিডিও সরবরাহ করে তারা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

পর্ন ভিডিও সরবরাহ করে তারা

  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

রাজশাহী প্রতিবেদক


জয়পুরহাটের কালাই উপজেলা থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ৭ জনকে গ্রেপ্তার রেছে র‌্যাব-৫। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার পুনট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। রাত ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৫।

যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন- কালাই উপজেলার পুনট বাজার এলাকার আব্দুল বকুলের ছেলে শহিদুল ইসলাম (৩২), পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলীর ছেলে মেহেদী হাসান (২২), নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাগর হোসেন (২৩), একই গ্রামের মুনছুর আলীর ছেলে মোমেন মন্ডল (২৭), পুনট পূর্ব নয়াপাড়ার মৃত আব্দুল বাকী প্রামানিকের ছেলে রবিউল ইসলাম রেজভী (৩০), পুনট বাজার সাহপাড়া এলাকার আবেদ আলীর ছেলে ছানোয়ার হোসেন (৩২), ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিন (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের অপারেশনাল দল ভারপ্রাপ্ত অধিনায়ক সহকাারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের  নেতৃত্বে পুনট বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ওই ৭ জনকে আটক করা হয়। এসময় ৭টি সিপিইউ, ৭টি মনিটর, ২৭টি হার্ড ডিস্ক, ৭টি মাউস, ৭টি কি-বোর্ড ও ৭টি বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

টিআর/স্মৃতি
63Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর