1. [email protected] : News room :
পরকীয়ার অভিযোগে বিধবার মাথা ন্যাড়া, আটক ৪ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

পরকীয়ার অভিযোগে বিধবার মাথা ন্যাড়া, আটক ৪

  • আপডেটের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পরকীয়ায় জড়ানোর অভিযোগে এক নারীর মাথা ন্যাড়া করে নির্যাতনের ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার রাতে ও আজ শুক্রবার সকালে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন জাহের আলী ছেলে মেরাজুল, মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার, ফেরদৌসা আক্তার ও রাশিদা বেগম।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ভুক্তভোগীর স্বামী মারা যাওয়ার পর উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মেরাজুলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই নারী। বিষয়টি মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার জানতে পারেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। গত ২২ জুলাই ওই নারীকে মোবাইল ফোনে তাঁর বাবার বাড়ি আসতে বলেন তানজিনা আক্তার। পরে সেখানে গেলে তানজিনা ও তাঁর বোন রাশিদাসহ আরও কয়েকজন মিলে ওই নারীকে মারধর করেন এবং ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দেন।

এ ঘটনাটি তাঁরা ভিডিও করে রাখেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, রাশেদা নামের এক নারী বিধবা মহিলাকে কাঁচি দিয়ে মাথার চুল কাটছে। দুজন যুবক বিধবার হাত ধরে রেখেছে। বিধবা নারীর চুল কাটতে রাশেদাকে সহযোগিতা করছে তারা। অন্য একজন যুবক ভিডিও ধারণ করছে। আর পাশে দাঁড়িয়ে কয়েকজন উল্লাস করছে।

উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামে গত কোরবানির ঈদের ৫ দিন পর ঘটনাটি ঘটেছে বলে গ্রামবাসী সূত্রে জানা যায়। বৃহস্পতিবার দুপুরে কে বা কারা ভিডিওটি ফেসবুকে পোস্ট করলে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এরপর থেকে সংবাদকর্মী ও পুলিশ ঘটনাটি সম্পর্কে অবগত হয়।

এই ব্যাপারে সরাইল থানা-পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে অভিযান শুরু করে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত পুলিশ ৪ জনকে আটক করেছে। এই ঘটনায় ভুক্তভোগী নারী ৬ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছে। মামলা প্রক্রিয়াধীন।


ডেস্ক/লালসবুজের কণ্ঠ/এইচবিএ

25Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর