1. [email protected] : News room :
পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের

  • আপডেটের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


বহুল প্রতীক্ষা, কাঙ্ক্ষিত অনেক সাধনার পরে এলো সেই মাহেন্দ্রক্ষণ। মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী ফলক ও বঙ্গবন্ধুর ম্যূরাল-১ উন্মোচনের মধ্য দিয়ে পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বাস্তবে পরিণত হলো স্বপ্ন।

বাংলাদেশের এই বড় অর্জনের দিনে ক্রিকেট দল অবস্থান করছে সেন্ট লুসিয়ায়। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে আজ শনিবার (২৫ মে) মাঠে নামবে তারা। মাঠে নামার আগেই পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করতে ভুলেননি সাকিব-তামিমরা। কেক কেটে এই শামিল হলেন এই উৎসবে।

পদ্মা সেতু রাজধানীর দুয়ারে নিয়ে এসেছে দক্ষিণাঞ্চলকে। ওই অঞ্চলেরই ছেলে সাকিব তাই এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। স্পেশালি দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয়, এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবচেয়ে বড় অবদান এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যা পূরণ হয়েছে প্রধানমন্ত্রীর জন্যই। আশা করছি, এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ’

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বলেন, ‘আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা বিশাল একটা অর্জন। একটা সময় আমার শিউর ছিলাম না যে, পদ্মা সেতু হবে কি হবে না। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ, উনার চেষ্টা আর ডেডিকেশনের কারণে আমরা এটি পেয়েছি। যারা এই প্রজেক্টের সঙ্গে কাজ করেছেন তাদেরকেও অনেক ধন্যবাদ। ’

দুই টেস্ট ও তিনটি করে ওয়ানডে, টি-টোয়েন্টির পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল এখন অবস্থান করছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে।


লালসবুজের কণ্ঠ/এআর

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর