1. [email protected] : News room :
পটুয়াখালীতে গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

পটুয়াখালীতে গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ

  • আপডেটের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক, লালসব উজের কণ্ঠ


পটুয়াখালীর গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের গুপ্তেরহাওলা গ্রামে তয়না বেগম (২১) নামের এক গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ করা হয়েছে। বুধবার (২ মার্চ) ভোররাতে বাবার বাড়ি এসে গৃহবধূ এ ঘটনার শিকার হয়েছেন।

ঝলসে যাওয়া গৃহবধূকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামি গ্রেফতারে অভিযানে নেমেছে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, প্রায় ৪ বছর আগে বরিশালের বাবুগঞ্জ এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মিলন খানের সঙ্গে গলাচিপার গুপ্তেরহাওলা গ্রামের জলিল হাওলাদারের মেয়ে তয়নার বিয়ে হয়। তয়নার একটি ফুটফুটে শিশু সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই মিলন খান বিভিন্ন সময়ে যৌতুকের দাবিতে তয়নাকে মারধর করে আসছেন। মাঝে মধ্যে তয়নাকে জীবননাশের হুমকিও দিয়েছেন। এরই জের ধরে তয়না দিন কয়েক আগে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে এসে ওঠেন।

পরিবারের অভিযোগ, ঘটনার সময়ে রাতের আঁধারে ঘরের বেড়ার ফাঁকা অংশ দিয়ে তয়নার শরীরে অ্যাসিড নিক্ষেপ করা হয়। অ্যাসিডে তয়নার বাঁ চোখসহ মুখমণ্ডল ঝলসে গেছে। অ্যাসিড দগ্ধ তয়নাকে প্রথমে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল নেয়া হয়েছে।

গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার জানান, আসামি গ্রেফতারে পুলিশ উদ্যোগ নিয়েছে। এ ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর