1. [email protected] : News room :
পঞ্চগড়ে ২ ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদরাসাশিক্ষক গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

পঞ্চগড়ে ২ ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদরাসাশিক্ষক গ্রেফতার

  • আপডেটের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


পঞ্চগড় সদর উপজেলায় দুই মাদরাসাছাত্রকে (১০ ও ১২ বছর বয়সী) ধর্ষণের অভিযোগে আবু বক্কর সিদ্দিক (২৪) নামের এক মাদরাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩০ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় আদালতে ওই শিক্ষককে হাজির করা হলে আদালত ওই শিক্ষকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শনিবার (৩০ জানুয়ারি) রাতে ১২ বছর বয়সী মাদরাসাছাত্রের বাবা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর সদর থানার পুলিশ রাতেই ওই শিক্ষককে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

অভিযুক্ত মাদরাসাশিক্ষক জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নর দক্ষিণ জিন্নাতপাড়া এলাকার সিরাজুল ইসলাম ছুটুর ছেলে। এদিকে ঘটনার পর থেকে মাদরাসা কর্তৃপক্ষ পাঁচ দিনের জন্য মাদরাসা বন্ধ ঘোষণা করেছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দেড় বছর আগে সদর উপজেলার একটি নুরানি হাফেজিয়া মাদরাসায় ১২ বছর বয়সী ছাত্রের বাবা তার ছেলেকে ও তার ফুফাতো ভাইয়ের ১০ বছর বয়সী ছেলেকে হাফেজি পড়ার জন্য ভর্তি করান। মাদরাসায় ভর্তি হওয়ার পর থেকে দুজন আবাসিকে থেকে লেখাপড়া করত। শুক্রবার (২৮ জানুয়ারি) ভোরে ১২ বছর বয়সী ছাত্রকে শিক্ষক আবু বক্কর ছিদ্দিক তার নিজ রুমে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এর আগে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গভীর রাতে ওই শিক্ষক ১০ বছর বয়সী অপর ছাত্রকেও ধর্ষণ করেন।

বিষয়টি ছাত্রদের মাধ্যমে স্থানীয়রা জানতে পারেন। তাদের মাধ্যমে ১২ বছর বয়সী ছাত্রের বাবা জানতে পেরে সঙ্গে সঙ্গে মাদরাসায় যান। এ বিষয়ে জিজ্ঞাসা করলে শিক্ষক আবু বক্কর স্বীকার করেন। এতে তিনি রাতে থানায় মামলা করলে সদর থানার পুলিশ শিক্ষককে গ্রেফতার করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার হওয়া ওই মাদরাসাশিক্ষককে রোববার দুপুরে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

নিউজ ডেস্ক/শ্রুতি 

10Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর