1. [email protected] : News room :
নড়াইলে ৫ জুয়াড়ির কারাদণ্ড - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

নড়াইলে ৫ জুয়াড়ির কারাদণ্ড

  • আপডেটের সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:
নড়াইলের লোহাগড়ায় অভিযান চালিয়ে আবাসিক হোটেলে জুয়া খেলার অভিযোগে পাঁচজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জুয়াড়িদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া পুলিশ সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় লক্ষীপাশা এলাকার মডার্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলের নিচতলার একটি কক্ষ থেকে জুয়া খেলার সময় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- পাবনার চাটমোহর থানার চর এনায়েতপুর গ্রামের জিয়ার প্রামানিক (৩৫), খুলনার পাইকগাছা থানার নকহাটি গ্রামের রফিকুল (৬৫), মেহেরপুরের গাংনী থানার পুরাতন মটকুমড়া গ্রামের সেন্টু (২৫), ঝিনাইদহের লোয়াজাংগা গ্রামের আউয়াল (৪৬) ও পাবনার সাথিয়া থানার ছালাম (৫৫)।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, জুয়া খেলার সময় জুয়াড়িদের কাছ থেকে সরঞ্জাম ও তাসসহ নগদ নয় হাজার ৮২৭ টাকা উদ্ধার করেছে পুলিশ। তিনি বলেন, জুয়াড়ি ও মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। মডার্ন আবাসিক হোটেলের মালিক নুর ইসলাম পলাতক থাকলেও পুলিশের নজরদারিতে রয়েছেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাখী ব্যানার্জী বলেন, জুয়াড়ি ছালামকে সাত দিনের কারাদণ্ডসহ অন্যদের ২০ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত টাকা সরকারি কোষাগারে জমা হবে এবং জুয়া খেলার সরঞ্জাম আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

5Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর