1. [email protected] : News room :
নড়াইলে ১৪ দিনের আন্ডার আইসোলেশন ঘোষণা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

নড়াইলে ১৪ দিনের আন্ডার আইসোলেশন ঘোষণা

  • আপডেটের সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নড়াইল:
নড়াইলের লোহাগড়া উপজেলায় করোনার প্রাদুর্ভাব আশংকাজনকভাবে বেড়ে যাওয়ায় করোনা সংক্রমন এড়াতে আজ (বুধবার) সকাল থেকে লোহাগড়া পৌর এলাকাকে ১৪ দিনের আন্ডার আইসোলেশন ঘোষণা করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

২১ জুলাই পর্যন্ত মোট ১৪ দিন লোহাগড়া পৌর এলাকায় ওষুধ ও সার-কীটনাশক দোকান ছাড়া অন্যসব দোকানপাট, হাটবাজার বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় পন্য ভ্রাম্যমান দোকানের মাধ্যমে বিক্রয়ের ব্যবস্থা নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এছাড়া লোহাগড়া পৌরসভার ১৩টি প্রবেশ পথে বসানো হয়েছে কড়া চেকপোষ্ট। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র।

নড়াইলে এ পর্যন্ত করোনা আক্রান্ত ৩২৩ জনের মধ্যে ১৯০ জনই লোহাগড়া উপজেলার। করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন আশংকাজনকভাবে বেড়ে যাওয়ায় গত সোমবার (৬জুলাই) লোহাগড়া উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনাসভায় এ সিদ্ধান্ত হয়। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এ আলোচনাসভায় অন লাইনে যুক্ত হয়ে লোহাগড়া পৌর এলাকাকে ১৪ দিনের আন্ডার আইসোলেশন করার জন্য অনুরোধ জানান।

এদিকে নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন। এর মধ্যে লোহাগড়া উপজেলায় ১৬ জন এবং কালিয়া উপজেলায় ২জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত ২১ জন পুলিশ সদস্য ও ১০ জন চিকিৎসকসহ সর্বমোট ৩২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০ চিকিৎসকসহ ১১৮ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ১২ জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন।

শরিফুল/লালসবুজের কণ্ঠ/হাবিবা

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর