1. [email protected] : News room :
নড়াইলে সামাজিক দুরত্ব না মেনেই মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

নড়াইলে সামাজিক দুরত্ব না মেনেই মানববন্ধন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
নড়াইলে সামাজিক দুরত্ব না মেনেই মানববন্ধন

লালসবুুজের কণ্ঠ রিপোর্ট নড়াইল
ভয়াবহ দূর্যোগ করোনা মহামারিতে মানবেতর জীবন যাপন থেকে উত্তোরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আর্থিক সহায়তা কামনা করে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নড়াইল প্রেসক্লাবের সামনে সামাজিক দুরত্ব না মেনেই বাংলাদেশ কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ, নড়াইল শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নড়াইল জেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সৈয়দ সামিউল আলম জিহাদ, নড়াইল জেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক আসলাম খান, অধ্যক্ষ নিয়াজ মাহফুজ খান টিটো, মতিয়ার রহমান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ভয়াবহ দূর্যোগ করোনা মহামারিতে ক্ষতিগ্রস্থ নড়াইলসহ বাংলাদেশের সকল জেলায় কয়েক হাজার কিন্ডার গার্টেন স্কুলের মালিক-শিক্ষক-কর্মচারিরা মানবেতর জীবন যাপন করছে। এর থেকে পরিত্রানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করেন বক্তরা। এসময় সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এদিকে কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের মানববন্ধন দেখে হতবাক হয়েছেন সচেতন মহল। তারা বলছেন, করোনার মহামারির এই সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং শিক্ষা মন্ত্রনালয় শিক্ষক-শিক্ষার্থীদের কথা বিবেচনা করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে, সেখানে স্কুলের মালিক-শিক্ষক-কর্মচারিরা সামাজিক দুরত্ব না মেনে প্রধানমন্ত্রীরর নির্দেশ অমান্য করে তার(প্রধানমন্ত্রীর) সহযোগিতা কামনা করছেন এটি হাস্যকর। এভাবে কর্মসূচি পালন করায় করোনা ভাইরাস ছড়ানোর আশঙ্কাও করেন তারা। সামাজিক দুরত্ব মেনে কর্মসূচি পালন করা যেত বলেও মনে করেন সচেতন মহল।

উল্লেখ্য, নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ৯জন, লোহাগড়া উপজেলায় ৯ জন এবং কালিয়া উপজেলায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত ২১ জন পুলিশ সদস্য ও ১০ জন চিকিৎসকসহ সর্বমোট ৩৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে ১০ চিকিৎসকসহ ১১৮ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ১২ জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন।

শরিফুল /লালসবুজের কণ্ঠ/সালমা

 

7Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর