1. [email protected] : News room :
নড়াইলের লোহাগড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

নড়াইলের লোহাগড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেটের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

নড়াইল প্রতিনিধি;


নড়াইলের লোহাগড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার(২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ ও মাল্যদান, বঙ্গবন্ধু সহ দেশের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরে দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে বিকাল ৪ টায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মঞ্চে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এফ আর রোমান রায়হানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এস এম পলাশ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুন্সি আলাউদ্দিন আলা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিউর রহমান, সহসভাপতি ফয়জুল হক রোম, শেখ শিহানুক রহমান, জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, শেখ সদর উদ্দীন শামীম, স্বেচ্ছাসেবক লীগ নড়াইলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল মামুন মিন্টু সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেত্রীবৃন্দরা।


শরিফুজ্জামান/তন্বী

17Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর