1. [email protected] : News room :
নোয়াখালীতে গোসল নিয়ে দ্বন্দ্বে যুবককে হত্যা, আটক ৫ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

নোয়াখালীতে গোসল নিয়ে দ্বন্দ্বে যুবককে হত্যা, আটক ৫

  • আপডেটের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পুকুরে গোসল নিয়ে দ্বন্দ্বের জেরে মো. হৃদয় (২৩) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।শুক্রবার (৭ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের মিয়ার পোলের দক্ষিণে আসলাম হাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো.হৃদয় চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের আসলাম হাজী বাড়ির আব্দুর রহীমের ছেলে। সে ঢাকায় একটি কসমেটিকসের দোকানে চাকরি করত।নিহতের চাচা মাসুদ জানান, পুকুরে গোসল নিয়ে দ্বন্দ্বের জের ধরে মৃত সেরাজল হকের ছেলে সোহাগসহ ৭-৮ যুবক নিহত হৃদয়কে পেটের মধ্যে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী জানান, পার্শ্ববর্তী একটি বাড়ির পুকুরে জুমার নামাজের আগে নিহত হৃদয় গোসল করতে যায়। ওই সময় একই এলাকার সোহাগ তাকে পুকুরে গোসল করতে বাধা দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুপুর ২টার দিকে সোহাগসহ ৭-৮ জন যুবক হৃদয়কে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ ৫ আসামিকে আটক করেছে। আগামীকাল নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালসবুজের কণ্ঠ/সালমা

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর