1. [email protected] : News room :
নীলফামারীতে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত, আহত এক - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

নীলফামারীতে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত, আহত এক

  • আপডেটের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নীলফামারী


নীলফামারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী ঘটনা স্থলেই নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে জেলা সদরের সৈয়দপুর-নীলফামারী মহাসড়কের কাজীরহাট বাজারে এই দূর্ঘটনা ঘটনা ঘটে। এসময় আরো এক মোটরসাইকেল আরোহী আহত হন।

নিহতরা হলেন, স্বপন রায় (২৮) ও তাঁর স্ত্রী সুমি রায় (২৫)। তারা দু’জনেই উত্তরা ইপিজেডের খেলনা প্রস্তুতকারী সনিক বিডি বাংলাদেশ কারখানার শ্রমিক। তাদের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বড়দাহ গ্রামে বলে জানান নীলফামারী থানার উপ-পরিদর্শক মতিউর রহমান।

প্রত্যক্ষদর্শীদের বারত দিয়ে উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রীসহ তিন শ্রমিক কর্মস্থল উত্তরা ইপিজেডে আসছিলেন। পথে কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে স্বপন রায় ও তাঁর স্ত্রী সুমি রায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এসময় মোটরসাইকেল চালক রতন রায় আহত হন। আহত রতন নিহত স্বনের ছোট ভাই।

খবর পেয়ে নীলফামারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহত রতন রায়কে নীলফামারী জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী থানার পরিদর্শক মো. আব্দুর রউপ বলেন,‘ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও তার সহযোগী পলতাক রয়েছে। আইনী কার্যক্রম শেষে নিহত স্বামী-স্ত্রীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


সাদ্দাম/নীলফামারী/শান্ত

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর