1. [email protected] : News room :
নীলফামারীতে করোনায় প্রান গেল আরো এক নারীর - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

নীলফামারীতে করোনায় প্রান গেল আরো এক নারীর

  • আপডেটের সময় : রবিবার, ১০ মে, ২০২০

নীলফামারী প্রতিনিধি:নীলফামারীর জলঢাকায় করোনায় অপিজন নেছা (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে নিজ বাড়িতে মারা যান তিনি।

অপিজন গোলমুন্ডা ইউনিয়নের পূর্ব গোলমুন্ডা গ্রামের মৃত. জহির উদ্দিনের স্ত্রী।

জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক রোববার সকালে গ্রামের বাড়িতে তার মৃতদেহ দাফন করা হয়েছে বলে জানান জলঢাকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আবু হাসান মো. রেজওয়ানুল কবির

তিনি জানান, ‘গত ৫ মে জ্বর, সর্দি ও কাশি নিয়ে জলঢাকা উপজেলা হাসপাতালে ভর্তি হন অপিজন নেছা। এরপর গত ৬ মে তার নমুনা সংগ্রহ করে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। ৮ মে তার শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত হয় স্বাস্থ্য বিভাগ। তবে তার শারীরিক অবস্থা ভালো থাকায় তাকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়।

‘‘তিনি দীর্ঘদিন থেকে তীব্র মাথা ব্যাথা ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। তবে মৃত্যুর আগে রক্তচাপ স্বাভাবিক ছিলো। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক রোববার সকালে গ্রামের বাড়িতে তার মৃতদেহ দাফন করা হয়।’’

নীলফামারী সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ এ নিয়ে জেলার দুই ব্যক্তি করোনায় মৃত্যুবরণ করলেন। এর আগে গত ২৬ এপ্রিল কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের গোলাম মোস্তফা নামের এক বৃদ্ধ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা পরীক্ষা সংগ্রহ করা হলে তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়।

এখনপর্যন্ত জেলায় করোনা আত্রান্ত হয়েছেন ৪০ জন। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১১জন। আর রোববার পর্যন্ত জেলা দুই জনের মৃত্যু হয়েছে করোনা আক্রন্ত হয়ে।

লালসবুজের কণ্ঠ/এস এস

35Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর