1. [email protected] : News room :
নীলফামারীতে এক ব্যক্তি করোনা আক্রান্ত - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

নীলফামারীতে এক ব্যক্তি করোনা আক্রান্ত

  • আপডেটের সময় : শুক্রবার, ১ মে, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,নীলফামারী প্রতিনিধি।১মে-২০২০:
নীলফামারীতে নতুন করে আরো এক ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার(১ মে/২০২০) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ৯৪ জনের নমুনা পরীক্ষায় শেষে নীলফামারী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বালাপাড়া গ্রামের এক ব্যক্তির(৩০) করোনা শনাক্ত হয়েছে।

সে নারায়নগঞ্জে শ্রমিকের কাজ করতো। ২৭ এপ্রিল সে নিজ বাড়িতে এলে জেলা স্বাস্থ্য বিভাগ ২৯ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করলে আজ শুক্রবার রির্পোটে তার পজেটিভ আসে। সন্ধ্যায় তাকে জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে নিয়ে আসা হয়েছে।


সুত্র মতে, এ নিয়ে জেলায় ১৬ জন করোনা রোগীর শনাক্ত হয়। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ড হতে ৬ জন সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে গেছে।
এদিকে জেলায় ২৪ঘন্টায় নতুন করে ১০১জন সহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ১৫৬জন। এছাড়াও জেলায় ৫৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৪১১ জনের ফলাফল এসেছে।


অপর দিকে রংপুর মেডিকেলে করোনা ল্যাবে ১৮৮ জনের নমুনার রির্পোটে রংপুর জেলায় ৭ জন ও কুড়িগ্রাম জেলায় ৭ সহ ১৪ জনের পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে রংপুর বিভাগে আজ শুক্রবার পর্যন্ত করোনায় আক্রন্তের সংখ্যা দাঁিড়য়েছে ১৪৭।

9Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর