1. [email protected] : News room :
নির্বাচন পরবর্তী সহিংসতা কালকিনিতে বসতবাড়িতে হামলা - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

নির্বাচন পরবর্তী সহিংসতা কালকিনিতে বসতবাড়িতে হামলা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

মাদারীপুর প্রতিনিধি


মাদারীপুরের কালকিনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় এনায়েতনগর ইউনিয়নে বেশ কয়েকটি ভোটারদের বসতবাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এনায়েতনগর ইউনিয়নের পরাজিত এক ইউপি
সদস্যের সমর্থকদের বিরুদ্ধে এ ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

এসময় সাবেক এক ইউপি সদস্যসহ প্রায় ৯টি বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এদিকে এ ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ, ভূক্তভোগী পরিবার ও সরেজমিন সুত্রে যানা গেছে, উপজেলার এনায়েতনগর ইউনিয়নের রায়পুর গ্রামে ইউপি নির্বাচনে দুইজন মেম্বর প্রার্থীর জয়-পরাজয় নিয়ে দু’পক্ষের সমর্থকদের মাঝে চড়ম ক্ষোভ
সৃষ্টি হয়।

এর জের ধরে রাতে হাচান আকন, রাকিব আকন, জুবায়েরসহ বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিদ হয়ে একই গ্রামের সাবেক ইউপি সদস্য ইদ্রিস সরদার, খোকন, মজিবর, সজল ও তাজেলসহ ৯টি বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। এদিকে আজ বৃহস্পতিবার সকালে সরেজমিন তদন্ত করেছেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম।

ভূক্তভোগী সাবেক ইউপি সদস্য মো. ইদ্রিস সরদার বলেন, আমার বাড়িতে হাচান আকন, রাকিব আকন, জুবায়েরসহ বেশ কয়েকজন মিলে হামলা চালিয়ে ভাংচুর করে।

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বলেন, দুই মেম্বরের নির্বাচনি দ্বন্দ্ব নিয়ে ৯টি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়।এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, বাড়িঘর ভাংচুরের খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে পুলিশ মোতায়ান করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

শফিক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর