1. [email protected] : News room :
নিজেকে করেনা রোগী দাবি করে এনজিও কর্মীর ক্ষমা প্রার্থনা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

নিজেকে করেনা রোগী দাবি করে এনজিও কর্মীর ক্ষমা প্রার্থনা

  • আপডেটের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:
‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’ বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাগেরহাটের মোংলা উপজেলার পৌর শহরের ২নং ওয়ার্ডের মোর্শেদ সড়ক সংলগ্ন খানজাহান আলী রোডের বাসিন্দা আব্দুল হাকিম হাওলাদারের ভাড়াটিয়া শাহিনুর আক্তার (৪০)। তিনি এক ছেলে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি তার নিজ ফেসবুকে এ স্ট্যটাস দেন। মঙ্গলবার বিকেলে স্থানীয় প্রশাসন শাহিনুরের বাড়িতে লাল নিশানা টানিয়ে তার হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেন। ৬/৭ দিন ধরে শাহিনুরের সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে। শাহিনুর তার নিজ ফেসবুকে আরো লিখেছেন করোনাভাইরাসের ৯০ভাগ উপসর্গ তার ভিতরে রয়েছে বলে তিনি দাবি করেন।

শাহিনুর দীর্ঘদিন ধরে এনজিও কর্মী হিসেবে কাজ করতেন। এদিকে এ ঘটনায় এলাকা জুড়ে জনসাধারণের মাঝে চরমভীতি ও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শাহিনুরের বাড়িওয়ালা আব্দুল হাকিম হাওলাদার বলেন, শাহিনুরের স্বামী নেই, ছেলে নিয়ে তার বাড়িতে প্রায় সাড়ে তিন বছর ধরে বসবাস করছেন। ভাড়াটিয়া শাহিনুর গত কয়েকদিন ধরে অসুস্থ বলে তিনি শুনেছেন। অসুস্থ হওয়ার আগে শাহিনুর খুলনায় ছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়ার পর মোংলায় আসেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. রাহাত মান্নান বলেন, শাহিনুরের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাসকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস বলেন, শাহিনুর কয়েকদিন ধরে সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন। সোমবার তার অসুস্থতার খবর শুনেছি। এরপর মঙ্গলবার তাকে ওষুধ দেয়া হয়েছে।

117Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর