1. [email protected] : News room :
নারীর ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গেলেন অতিরিক্ত জেলা প্রশাসক - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

নারীর ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গেলেন অতিরিক্ত জেলা প্রশাসক

  • আপডেটের সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০

নওগাঁ প্রতিনিধিঃ কর্মহীন অভুক্ত নারীর ফোন পেয়ে ৭দিনের খাদ্যসামগ্রী নিয়ে নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশীদ এর নির্দেশে ওই নারীর বাসায় ছুটে যান অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার দাস। ওই নারী তার বাসায় খাবার সামগ্রী নিয়ে আসায় অবাক হয়ে যান। অবাক হয়ে যান ওই মহল্লার লোকজনরা। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সাহাপুর গ্রামের রিকসা চালক সেকেন্দোর আলীর বাড়ীতে।

জানা গেছে, নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সাহাপুর গ্রামের রিকসা চালক সেকেন্দার আলী ও তার স্ত্রী মুক্তা পারভীন অন্যের বাসায় ঝি এর কাজ করতো। করোনা ভাইরাসে রিকসা চালাতে না পেরে এবং স্ত্রী অন্যের বাসায় কাজ করতে না পেরে তারা অদ্ধাহারে অনাহারে কয়েকদিন যাবত কোন রকমে দিন কাটাচ্ছিল। আজ (বুধবার) সকাল সাড়ে ৯টার সময় জেলা প্রশাসক হারুন অর রশীদ ওই নারীর ফোন পান।

তিনি বলেন, আমরা খুব কষ্টের মধ্যে দিন কাটাচ্ছি। তাই খাদ্যের জন্য দাবী করেন। সাথে সাথে জেলা প্রশাসক হারুন অর রশীদ ৭দিনের খাদ্য সামগ্রী নিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমারকে ওই নারীর বাসায় হাজির হন। মুক্তা পারভীন ও তার স্বামী সেকেন্দার আলী এবং প্রতিবেশীরা অবাক হন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২০ কেজি চাল, ২কেজি আলু, ২ কেটি আটা, ২ কেজি ডাল, তেল ১লিটার, চিনি, লবন, সাবান, লুডুসসহ ইত্যাদি জিনিষপত্র।

এ ব্যাপারে মুক্তা পারভীন তার প্রতিক্রিয়ায় বলেন, এত খাদ্য সামগ্রী এত তাড়াতাড়ি পাব আমি ভাবতেও পারিনি। আমি কিভাবে কৃতজ্ঞতা জানাবো আমার কোন ভাষা নেই। ফোন করার আধাঘন্টা পরেই বাড়ীতে বসেই এত খাবার পাব আমি কোনদিন কখনই ভাবতে পারিনি।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার জানান, এই সরকারের লক্ষ্য এবং উদ্দেম্য হলো একটি লোকও না খেয়ে থাকবে না।

এটা প্রধান মন্ত্রীর অঙ্গীকার। এই করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষরা কর্ম করতে না পারায় না খেয়ে থাকবে এটা হতে পারে নাই। তাই জেলা প্রশাসকের কাছে ফোন করা মাত্রই তার নির্দেশে খাদ্য সামগ্রী নিয়ে তার বাড়ীতে চলে এসেছি। এটা সরকারের প্রতিনিধি হিসাবে আমার কর্তব্য বলে মনে করছি।

24Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর